Wednesday, February 20th, 2019




ধানমণ্ডিতে দুই গাড়িতে আগুন

রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বরে একটি বাস ও একটি প্রাইভেটকারে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গাড়ি থেকে দ্রুত নামতে গিয়ে আটজন আহত হয়েছেন।বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ধানমণ্ডি গভর্নমেন্ট বয়েজ স্কুলের বিপরীতে সানরাইজ প্লাজার সামনে এই ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা মিজানুর রহমান বলেন, সড়কের একটি ম্যানহোলের উপর আট নম্বর রুটের একটি বাস থামলে আগুন লাগে। এ সময় পেছনে থাকা একটি প্রাইভেটকারেও আগুন ধরে যায়।

তিনি বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট গিয়ে গাড়ি দুটির আগুন নেভায়।অগ্নিকাণ্ডের কারণ জানতে চাইলে মিজান বলেন, ধারণা করা হচ্ছে গ্যাস লাইনে ছিদ্র থাকায় গাড়ির ইঞ্জিনের সঙ্গে সংযোগের কারণে আগুনের ঘটনা ঘটেছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের মোহাম্মদপুর জোনের সহকারী কমিশনার মৃত্যুঞ্জয় সঞ্জয় বলেন, বাসে আগুন লাগলে হুড়োহুড়ি করে নামতে গিয়ে আটজন আহত হয়। এদের মধ্যে ছয়জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান।এই ঘটনার পর ফায়ার সার্ভিস ও গ্যাস কর্তৃপক্ষের কর্মীরা সড়কের ওই অংশ ঘিরে লাইন মেরামতের কাজ শুরু করে।

ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার মো. শফিকুর রহমান জানান, এই কারণে নিউমার্কেট-গাবতলীর ওই পথে যান চলাচলে সাময়িক বিঘ্ন ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ